Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ ফেব্রুয়ারি ২০২২ ০৮:৫৯

চুয়াডাঙ্গা: দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও একজন আহত হয়েছেন। স্যালোমেশিনের ইঞ্জিনচালিত আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই নিহত হন আলমসাধু চালক লাল্টু মিয়া (২২) ও দর্শনা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র রিফাত (২০)। এতে মোটরসাইকেল আরোহী দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ্ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও নিহত রিফাতের বন্ধু মানিক (২০) আহত হয়েছেন।

বিজ্ঞাপন

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, দর্শনা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র রিফাত ও তার বন্ধু মানিককে নিয়ে মোটরসাইকেলে চুয়াডাঙ্গায় বেড়াতে গিয়েছিলো। রাতে সেখান থেকে ফেরার পথে দামুড়হুদা উপজেলা শহরের দিকে আসা দ্রুতগতির অবৈধ স্যালোমেশিনের ইঞ্জিন চালিত আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই আলমসাধু চালক দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছী ইউনিয়নের আমডাঙ্গা গ্রামের ইমান আলীর ছেলে লাল্টু মিয়া নিহত হয়।

খবর পেয়ে দর্শনা ফায়ার সার্ভিসের কর্মীরা আহত অবস্থায় মোটরসাইকেল আরোহী রিফাত ও মানিককে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তরিকুল ইসলাম রিফাতকে মৃত ঘোষণা করে এবং আহত মানিককে প্রাথমিক চিকিৎসা দিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়।

ঘটনার পরপরই দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লা আল মামুন, পরিদর্শক মোল্লা সেলিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে সেখান থেকে নিহত আলমসাধু চালক লাল্টুর মরদেহ ও দুর্ঘটনাকবলিত আলমসাধু ও মোটরসাইকলেটি উদ্ধার করে মডেল থানায় নেয়।

বিজ্ঞাপন

দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লা আল মামুন জানান, নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির পর দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সারাবাংলা/এমও

২ জনের মৃত্যু চুয়াডাঙ্গা মোটরসাইকেল সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর