Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ ফেব্রুয়ারি ২০২২ ২১:২৩

প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বাবা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। রাজশাহী মহানগরীর কাটাখালী থানা ও জেলার গোদাগাড়ী উপজেলায় পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় তারা নিহত হন।

কাটাখালী থানার মোসলেমের মোড় এলাকায় পিকআপ খাদে পড়ে ওই বাবা-ছেলের মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- নওগাঁর পত্নীতলা উপজেলার কাঞ্চন গ্রামের বারিক হোসেন (৪৫) ও তার ছেলে রিমন হোসেন (১৬)। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বারিক নিজেই তার পিকআপ চালাতেন। আর সঙ্গে থাকত তার ছেলে রিমন। রাতে বারিক পিকআপ নিয়ে রাজশাহীর আমচত্বর-বেলপুকুর সড়ক হয়ে বাড়ি ফিরছিলেন। তখন নিয়ন্ত্রণ হারিয়ে তাদের পিকআপ রাস্তার পাশে খাদে পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাবা-ছেলের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ব্যাপারে কাটাখালী থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে বাবা-ছেলের লাশও পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে গোদাগাড়ীতে নিহত শিশুর নাম মো. ইব্রাহিম (১০)। গোদাগাড়ীর মাধবপুর গ্রামের ফিরোজ কবীরের ছেলে সে। রোববার (২০ ফেব্রুয়ারি) সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক গোদাগাড়ী ডিগ্রি কলেজের সামনে অটোরিকশা থেকে নেমে রাস্তা পারাপারের সময় একটি নসিমন ইব্রাহিমকে ধাক্কা দেয়।

এরপর তাকে গোদাগাড়ী ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখন কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন। রামেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সারাবাংলা/এমও

রাজশাহী সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর