Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক ঘটনায় ২ যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ ফেব্রুয়ারি ২০২২ ১৪:২৮

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। এর মধ্যে বাড্ডা সাঁতারকুল এলাকায় একটি কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাকিল (১৯) নামে এক যুবক নিহত হয়েছেন। অপর যুবক সুমন (৩৫) মালিবাগ চৌধুরীপাড়া আবুল হোটেলের সামনে ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ (ফাঁড়ির) ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এবং হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

জানা গেছে, শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে বাড্ডার সাঁতারকুল এলাকায় আলীর মোড়ে মাহবুব ইলেকট্রনিকস লিমিটেড নামে একটি কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে শাকিলের মৃত্যু হয়। পরে অচেতন অবস্থায় শাকিলকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সকাল ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত শাকিল চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার উপাদিক গ্রামের আবুল বাশারের ছেলে। ওই কারখানাতেই থাকতেন তিনি।

কারখানাটির মালিক ও খালাতো ভাই মাহবুব আলম জানান, আড়াই বছর ধরে শাকিল কারখানাটিতে কাজ করছিল। রাতে সেখানেই থাকত সে। আজ সকালে অন্য শ্রমিক কারখানাটিতে গিয়ে দেখে শাকিল ফ্লোরে পড়ে আছে। পাশেই মোবাইল ফোন ও চার্জার পড়ে ছিল। তাদের ধারণা, বৈদ্যুতিক লাইন থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এ দুর্ঘটনা ঘটেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ (ফাঁড়ির) ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি বাড্ডা থানা পুলিশকে জানানো হয়েছে।

এদিকে গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়া আবুল হোটেলের সামনে ট্রাক ধাক্কায় সুমন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

নিহতের প্রতিবেশী ভাড়াটিয়া মোহাম্মদ নাসির জানান, সুমন ভ্যান চালাইতো। দুই ছেলে এক মেয়ে ও স্ত্রী জিয়াসমিনকে নিয়ে থাকত মালিবাগে চৌধুরীপাড়ায়। তার বাড়ি পটুয়াখালির বাউফল উপজেলায়।

তিনি আরও জানান, গতরাতে আবুল হোটেলের পাশে ভ্যান রেখে চা পান করছিল মামুন। সেখানে রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। পথচারীদের মাধ্যমে খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানতে পেরেছি একটি ইট বোঝাই ট্রাক তাকে ধাক্কা দিয়েছে।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে গেছে। সেটি শনাক্তের চেষ্টা চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

ট্রাকের ধাক্কা বিদ্যুৎস্পৃষ্ট

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর