Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট
৩ মার্চ ২০২২ ১৫:০০

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর করাতিটোলা এলাকায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম ওমর ফারুক (৪৫)।

গুরুতর আহত অবস্থায় যাত্রাবাড়ী থানা পুলিশ ওমর ফারুককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল বুধবার (২ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে করাতিটোলা স্কুলের গলিতে ঘটনাটি ঘটে।

নিহত ওমর ফারুকের বাবার নাম মৃত আব্দুল খালেক। কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার চড়পাড়া গ্রামে তার বাড়ি।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে করাতিটোলা স্কুলের গলিতে যাই। সেখানে গিয়ে ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি। ওই ব্যক্তি টোল প্লাজায় টাকা আদায় করতেন। ঘটনাস্থলে রাস্তা পার হওয়ার সময় কোনো একটি যানবাহন তাকে চাপা দেয়। তবে কি গাড়ি তাকে চাপা দিয়েছে সে বিষয়ে কিছু জানতে পারিনি।

এসআই আরও বলেন, ওই ব্যক্তির কাছে থাকা একটি পরিচয়পত্র থেকে তার নাম ঠিকানা জানা গেছে। ওমর ফারুকের বাবার নাম মৃত আব্দুল খালেক। কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার চড়পাড়া গ্রামে তার বাড়ি। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।

সারাবাংলা /এসএসআর/এনএস

সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর