Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিএনপি যখন বুঝতে পারবে তখন অবশ্যই নির্বাচনে আসবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ মার্চ ২০২২ ১৬:৫২

টাঙ্গাইল: বিএনপি নির্বাচনে অংশ নেবে বলে আশা ব্যক্ত করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, জনগণ, সুশীল সমাজ, আন্তর্জাতিক বিশ্বের চাপ এবং বিএনপি যখন বুঝতে পারবে তাদের পায়ের নিচে মাটি নেই, তখন তারা অবশ্যই নির্বাচনে আসবে।

শনিবার (৫ মার্চ) দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ারে উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের আগে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন।

বিজ্ঞাপন

বিএনপিকে ক্ষমতায় আসতে হলে নির্বাচনে আসতে হবে উল্লেখ করে কৃষিমন্ত্রী বলেন, ‘জনগণের সমর্থনে জনগণের ভোটে নির্বাচিত হয়ে আসতে হবে। জনগণ তাদের নির্বাচিত করলে আমরা ক্ষমতা ছেড়ে দিয়ে তাদের স্বাগত জানাব।’

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি নিয়ে এক প্রশ্নের জবাবে কৃষিমন্ত্রী বলেন, ‘মোটা চালের দাম স্থিতিশীল আছে, সরু চালের দাম এখনও কিছুটা বেশি। আর ভোজ্যতেলের দাম আন্তর্জাতিক বাজারে অনেক বেড়েছে। ভোজ্যতেল আমাদের আমদানি করে চাহিদা মেটাতে হয়। এ অবস্থায়, তেলের দাম কিছুটা না বাড়ালে কেউ আমদানি করবে বলে মনে হয় না। তবে সরকার কঠোরভাবে বাজার মনিটর করছে। পর্যাপ্ত পরিমাণ ভোজ্যতেল আনার চেষ্টা করছে।’

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আযম, জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, মো. ছানোয়ার হোসেনসহ অন্যরা।

সারাবাংলা/এমও

কৃষিমন্ত্রী টাঙ্গাইল বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর