Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুর্গাপুরে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ মার্চ ২০২২ ১৮:১৪

নেত্রকোনা: নেত্রকোনা সীমান্তে দুর্গাপুরে বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে ৯ বছরের এক মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার সন্ধ্যায় পৌর শহরের বুরুঙ্গা এলাকায় শিশুটিকে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করা হয় বলে অভিযোগ করেন তার পরিবার।

সোমবার (৭ মার্চ) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মাহবুবুর রহমান। শিশুটি বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে। অভিযুক্ত ধর্ষক পৌর শহরের মার্কাজ এলাকার বাসিন্দা শামছুল মিয়া বলে জানিয়েছে শিশুটি।

পরিবার সূত্রে জানা যায়, শিশুটি ওই বিকেলে মাদরাসা থেকে ফিরে মাঠেই খেলাধুলা করছিলো। এসময় পার্শ্ববর্তী মার্কাজ মোর এলাকার সামছুল মিয়া নামের এক ব্যক্তি শিশুটিকে ডেকে বলে, তার বাবা পুকুর পাড়ে দাঁড়িয়ে আছে, তাকে নিয়ে যাওয়ার জন্য পাঠিয়েছে। এ কথা বলে তাকে নিয়ে গিয়ে আটকে রেখে ধর্ষণ করা হয়। এরপর শিশুটি কান্না শুরু করলে থাকে শারীরিক নির্যাতনও করা হয়।

শিশুটির মা বলেন, ‘ওইদিন সন্ধ্যায় মেয়ে বাড়ি না ফিরলে খুঁজতে বের হই। পরে খোঁজাখুজি করে মাদরাসার কাছাকাছি গেলে দেখতে পাই, মেয়ে কান্না করে বাড়ি ফিরছে। তখন তাকে জিজ্ঞেস করলে ভয়ে সে কোনো কথাই বলতে পারছিল না। বাড়িতে এনে জিজ্ঞেস করলে সব কিছু বলতে থাকে। এরপর মেয়েকে দুর্গাপুর হাসপাতালে নিয়ে আসি।’

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত শামছুল মিয়াকে আটক করা হয়েছে। ইতোমধ্যে অভিযোগ পেয়েছি এ নিয়ে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমও

নেত্রকোনা বৃদ্ধ গ্রেফতার শিশু ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর