Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ মার্চ ২০২২ ১৭:১৭

প্রতীকী ছবি

লালমনিরহাট: লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে রাস্তা অতিক্রম করার সময় ট্রাকের চাপায় সাত বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির সঙ্গে ছিলেন তার মা। তিনিও গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১১ মার্চ) সকাল ১১টার দিকে মহাসড়কের কালীগঞ্জ উপজেলার ভোটমারীর শ্রুতিধার দরগার পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত শিশুর নাম টিশা মনি। তার মায়ের নাম তহমিনা বেগম (৩৫)। টিশা মনি ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর গ্রামের সাজু মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানান, তহমিনা বেগম তার মেয়ে টিশা মনিকে নিয়ে সড়কের পাশেই মুদি দোকান থেকে বিস্কুট কেনেন। এরপর সড়ক পার হওয়ার সময় মের্সাস সুমন ট্রেডার্সের লালমনিরহাটগামী বালু বোঝাই একটি ট্রাক তাদের চাপা দেয়।

দুর্ঘটনাস্থলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে টিশা মনির মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় তহমিনাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্র নেওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সাজিদ সারওয়ার জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই শিশুটির মৃত্যু হয়। শিশুটির মা তহমিনার কোমর থেকে পা পর্যন্ত অংশ গুরুতর জখম হয়েছে। এখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা সময় সড়কে যানচলাচল বন্ধ ছিল। এসময় দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় ১ ঘণ্টা পর যানচলাচল স্বাভাবিক হয়। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় জড়িত ট্রাকটি কালীগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

ট্রাকের চাপা শিশুর মৃত্যু সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর