Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যমুনা ব্যাংকের ই-কেওয়াইসি প্ল্যাটফর্মের শুভ উদ্বোধন

সারাবাংলা ডেস্ক
১৪ মার্চ ২০২২ ১৭:২৪

ঢাকা: যমুনা ব্যাংক লিমিটেডের ইলেকট্রনিক কেওয়াইসি (ই-কেওয়াইসি) প্ল্যাটফর্ম সেবা চালু করা হয়েছে। যমুনা ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান ও বোর্ড অব ডাইরেক্টরস’র সম্মানিত পরিচালক গাজী গোলাম আশরিয়া এই প্ল্যাটফর্মের উদ্ধোধন করেন।

সম্প্রতি এক আয়োজনের মাধ্যমে অনুষ্ঠানিকভাবে ই-কেওয়াইসি প্ল্যাটফর্মের উদ্ধোধন করেন তিনি। সোমবার (১৪ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে যমুনা ব্যাংক।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, ই-কেওয়াইসি প্ল্যাটফর্মের আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যমুনা ব্যাংক হিসাব খোলার ক্ষেত্রে ডিজিটাল যুগে প্রবেশ করল। এতে করে শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র (এনআইডি) রয়েছে- সেসব গ্রাহকরা এই প্ল্যাটফর্ম ব্যবহার করে যেকোনো স্থান থেকে যমুনা ব্যাংকের যেকোনো শাখায় অতি সহজেই হিসাব খুলতে পারবেন।

এ অনুষ্ঠানে যমুনা ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরস’র সম্মানিত পরিচালক রেদোয়ান উল করিম আনসারী, ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দিন আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক ও কেমেলকো এ কে এম আতিকুর রহমান ও উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফজলুর রহমান চৌধুরীসহ ব্যাংকটির প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনএস

ই-কেওয়াইসি প্ল্যাটফর্ম যমুনা ব্যাংক লিমিটেড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর