Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ এপ্রিল ২০২২ ২৩:৩২

গাইবান্ধা: গোবিন্দগঞ্জে বিদ্যুৎতায়িত হয়ে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। সোমবার (৪ এপ্রিল) সকালে প্রথম দুর্ঘটনাটি ঘটেছে উপজেলার কোমরপুর বাজারে। সেখানে ফার্নিচার কারখানার খোলা তারে জড়িয়ে রায়হান বাবু (১১) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়। সে ফার্নিচারে পার্টটাইম শ্রমিকের কাজ করছিল।

বেলা ১১টার দিকে ফার্নিচার মালিকের কথায় টিনের চালা পরিস্কার করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই রায়হানের মৃত্যু হয়। সে হোসেনপুর ইউনিয়নের মধ্যরামচন্দ্রপুর গ্রামের তৌহিদুল ইসলামের ছেলে ও হাঁসবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির স্কুল ছাত্র।

বিজ্ঞাপন

অপরদিকে, সোমবার বিকেলে উপজেলার রাজাহার ইউনিয়নের বড়াইপাড়া গ্রামে বিদ্যুৎতায়িত হয়ে আকলিমা বেগম (৩৫) নামের এক গৃহবধুর মৃত্যু হয়। সে বড়াইপাড়া গ্রামের তোজামের স্ত্রী।

গ্রামবাসী জানায়, কয়েক মাস পূর্বে পল্লী বিদ্যুৎ অফিস বকেয়া আদায়ের জন্য গ্রামের একটি মিটারের কাছ থেকে বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে। তারটি নিরাপদ স্থানে না রেখে ঝুলন্ত অবস্থায় রেখে চলে যায় তারা। বিকেলে তারটির পাশদিয়ে যাওয়ার সময় বিদ্যুতায়িত হয়ে আকলিমা ঘটনাস্থলেই মারা যায়।

পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম আকতারুজ্জামান বলেন, ‘দুর্ঘটনার বিষয়টি আমি শুনেছি। তদন্ত না করে বলা যাবে না, কি কারণে দুর্ঘটনাটি ঘটেছে।’

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন জানান, কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে দেওয়া হয়েছে।

সারাবাংলা/এমও

২ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ বিদ্যুৎস্পৃষ্ট

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর