Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইশরাককে প্রিজনভ্যান থেকে ছিনিয়ে নেওয়া চেষ্টা, আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট
৬ এপ্রিল ২০২২ ১৫:৫১

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ও বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে প্রিজনভ্যান থেকে ছিনিয়ের নেওয়ার চেষ্টা করেছে নেতাকর্মীরা। এ সময় তাদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচ জনকে আটক করেছে।

বুধবার (৬ এপ্রিল) জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশের পর দুপুর আড়াইটার দিকে ইশরাককে প্রিজনভ্যানে বের করা হয়।

এরপর কেরাণীগঞ্জ কারাগারে নেওয়ার পথে সিএমএম আদালতসংলগ্ন রায় সাহেব বাজার মোড়ে প্রিজনভ্যান আটকে ইশরাককে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তার সমর্থকরা। এ সময় সংঘর্ষে পুলিশসসহ বেশ কয়েকজন আহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়। তবে আসামিদের নাম এখনো জানা যায়নি।

আরও পড়ুন:

রাজধানীর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে, বুধবার সকালে মতিঝিল এলাকায় দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল দক্ষিণের একটি অনুষ্ঠানে যোগ দেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। লিফলেট বিতরণের সময় তাকে আটক করে মতিঝিল থানা পুলিশ।

জানা যায়, ২০২০ সালের ১২ নভেম্বর গাড়ি ভাংচুরের অভিযোগে পুলিশ মতিঝিল থানায় মামলাটি দায়ের করে। ওই মামলায় ইশরাক হোসেনকেও আসামি করা হয়। পরে ইশরাক হোসেন ১৮ নভেম্বর উচ্চ থেকে জামিন নেন। উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় নিম্ন আদালতে আত্মসমর্পণ করে গত বছরের ৫ জানুয়ারি জামিন পান তিনি। এরপর ১৮ আগস্ট অসুস্থ থাকায় আশরাক আদালতে হাজির হতে পারেননি। ওইদিন আদালত তার জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। মামলার এজাহারে ৪২ আসামির কথা উল্লেখ রয়েছে।

সারাবাংলা/এআই/পিটিএম

ইশরাক ছিনিয়ে নেওয়ার চেষ্টা প্রিজনভ্যান


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর