Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরকারি কাজে বাধা, ছাত্রলীগের ৩ নেতা কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ মে ২০২২ ১৯:৩৫

সিরাজগঞ্জ: সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের দায়ের করা মামলায় উপজেলা ছাত্রলীগের তিন নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২৩ মে) দুপুরে ছাত্রলীগের নেতারা আইনজীবীর মাধ্যমে জেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক জেসমিন আক্তার তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলেন- উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মুনসুর মুন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ও পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সুমন।

উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহমুদ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গত ২৬ এপ্রিল রাতে উল্লাপাড়া পৌর বাজারে দোকানের সামনে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে দোকানদার ও ছাত্রলীগকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-মাহমুদ সরকার, যুগ্ম সম্পাদক জাকির, ছাত্রলীগ নেতা মনসুর ও শাওন গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এ সময় উপজেলা ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা পুলিশের কাজে দেয়।

এই অভিযোগে ৩০ এপ্রিল উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (তদন্ত) এনামুল হক বাদী হয়ে ছাত্রলীগের ছয় জন নেতাকর্মীসহ অজ্ঞাতনামা আরও ২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই মামলায় আজ তাদের কারাগারে পাঠায় আদালত।

সারাবাংলা/পিটিএম

কারাগারে ছাত্রলীগ নেতা

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর