Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাস দুর্ঘটনায় চালকের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ মে ২০২২ ১৮:১৪

বরিশাল: ঢাকা-বরিশাল মহাসড়কে বাস দুর্ঘটনায় হতাহতের ঘটনায় মামলা দায়ের করেছে হাইওয়ে থানা পুলিশ। রোববার রাতে উজিরপুর মডেল থানায় হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. মাহাবুব বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

সোমবার (৩০ মে) দুপুরে বিষয়টি গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বেলাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সড়ক পরিবহন আইনে এ মামলাটি দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত বাসের মালিক পক্ষ থেকে কোনো যোগাযোগ করেনি। এমনকি বাসের চালকের নিশ্চিত তথ্য না পাওয়া যাওয়ায় অজ্ঞাত চালককে আসামি করে মামলাটি দায়ের করা হয়েছে।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘স্থানীয়রা আমাদের কাছে বলেছে, দুর্ঘটনার পর চালক আহত অবস্থায় পালিয়েছেন। তবে এ তথ্য আসলে সত্য কিনা সেটি যাচাই-বাছাই করা হচ্ছে।’

উজিরপুর মডেল থানা পুলিশ এ ঘটনায় জিডি করেছে।

এদিকে দুর্ঘটনার প্রায় ১২ ঘণ্টা পরে অবশিষ্ট দুইজনের পরিচয় শনাক্ত করেন স্বজনরা। বিষয়টি নিশ্চিত করেছেন উজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক ডা. কনক এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, ঢাকা থেকে পিরোজপুরের ভাণ্ডারিয়াগামী যমুনা লাইন পরিবহনের একটি বাস ভোর সাড়ে ৫টার দিকে বামরাইল ও সানুহারের মাঝামা‌ঝি নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে বাসটি কেটে বাসের মধ্যে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করেন।

এ সময় বাস থেকে ৮ জন, পাশের ডোবা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

উজিরপুর ঢাকা-বরিশাল বাস দুর্ঘটনা সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর