Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ ভাই নিহত

লোকাল করেসপন্ডেন্ট
২ জুন ২০২২ ১৩:০৯

ফুলবাড়ী (দিনাজপুর): জেলার ফুলবাড়ী উপজেলার পৌর শহরে চাল বোঝাই ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুই ভাই নিহত হয়েছেন। এ সময় আরও একজন আহত হয়েছেন।

এ ঘটনায় ট্রাকটির চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার (২ জুন) দিবাগত রাতে শহরের উর্বশী সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে। থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন— উপজেলা শিবনগর ইউনিয়নের বুলবুল আহম্মেদের ছেলে তাজিম আহম্মেদ (১৯) ও বাসুদেবপুর গ্রামের ওয়েজ উদ্দিনের ছেলে প্রকৌশলী নাহিদ হাসান সবুজ (২৪)। তারা সম্পর্কে খালাতো ভাই বলে জানা গেছে। আর গুরুত্বর আহত মো. খলিদ হোসেন পলাশ (২০) উত্তর সুজাপুর গ্রামের অহিদুল ইসলামের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গতকাল বুধবার দিবাগত রাতে আর্জেনটিনা ও ইতালির মধ্যে ফুটবল খেলা চলছিল। তাই সবুজের সুজাপুরের বাড়িতে খেলা দেখতে আসেন তার বন্ধু তাজিন আহম্মেদ ও মো. খলিদ হোসেন পলাশ। খেলা শেষে তারা খাবার খেতে মোটরসাইকেলে করে বাড়ি থেকে বের হয়। প্রথমে নিমতলামোড়সহ ঢাকামোড়ের কিছু দোকানে খাবারের সঙ্গে হাঁসের মাংসের খোঁজ করেন তারা। কোনো খাবারের দোকানেই হাঁসের মাংস না পেয়ে তারা ঢাকামোড় থেকে দিনাজপুরের লক্ষ্মীতলার উদ্দেশে রওনা দেন। যাবার পথে ফুলবাড়ীর ছোট যমুনা ব্রিজের কাছে মন্ত্রী মার্কেটের সামনে ঢাকাগামী জান্নাত-জোনায়েত নামের চালবাহী ট্রাকের তাদের সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে নাহিদ হাসান সবুজ ও তাজিন আহম্মেদের ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরুত্বর আহত পলাশকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয় হলে তার অবস্থার অবনতি ঘটে। পরে তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে ওসি মো. আশ্রাফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ চালক জানে আলম (৫১) ও হেলপার সবুজকে (৩২) আটক করা হয়। তাদের বাড়ি ঢাকার সাভারে।

চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি মো. আশ্রাফুল ইসলাম।

সারাবাংলা/এনএস

২ ভাই নিহত ফুলবাড়ী উপজেলা সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর