Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশের ওপর হামলাকারী মাদক বিক্রেতা তোফা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ জুন ২০২২ ২১:৫৫

লালমনিরহাট: জেলার কালীগঞ্জ উপজেলায় পলাতক মাদক বিক্রেতা তোফাজুল হোসেন ওরফে তোফাকে গ্রেফতার করেছে পুলিশ। দুইজন এএসআইসহ চারজনকে ছুরিকাঘাত করার একমাস পর পুলিশের হাতে গ্রেফতার হলেন তিনি।

রোববার (১২ জুন) দুপুরে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসূল এ তথ্য নিশ্চিত করেন। তাকে আদালতে হাজির করা হয়েছে বলেও জানান তিনি। এর আগে, গতকাল শনিবার (১১ জুন) রাতে উপজেলার দলগ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

তোফাজুল হোসেনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানা গেছে। তিনি উপজেলার দলগ্রাম শ্রীখাতা এলাকার মৃত আহম্মেদ হোসেনের ছেলে। গত ১২ মে উপজেলার কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চলাকালে পুলিশের ওপর হামলা চালানো হয়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাকিনা সিরাজুল মার্কেট এলাকায় মহিপুর-কাকিনা সড়কে গাড়িতে তল্লাশি চালাচ্ছিল কালিগঞ্জ থানা পুলিশের একটি দল। এ সময় একটি গাড়ি কাকিনা থেকে রংপুরের দিকে যাচ্ছিল। গাড়িটি থামিয়ে পুলিশ তল্লাশি চালানোর চেষ্টা করলে চালক ও তার এক সহযোগী প্রাইভেটকার থেকে বের হয়ে এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করা শুরু করে। এ সময় এএসআই মো. শাহজাহান এবং মো. মমতাজ আহত হন। ঘটনাস্থলের পাশে থাকা স্থানীয়রা পুলিশকে সহায়তার জন্য এগিয়ে আসলে চর ইশোরকোল এলাকার রিয়াজুল ইসলামের ছেলে মো. মজমুল ইসলাম (৩২) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল খালেক আহত হন। আর ঘটনাস্থল থেকে গাড়ির চালক ও তার সহযোগী পালিয়ে যান। পরে  আটক করা গাড়িটি তল্লাশি করে ১৮০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হলে তদন্তে নেমে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীর পরিচয় শনাক্ত করার চেষ্টা করে। পরে গতকাল অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাদক বিক্রেতা তোফাজুলকে পুলিশ গ্রেফতার করে। ওই হামলার সঙ্গে তোফার জড়িত থাকার প্রমাণ রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসূল বলেন, মাদক বিক্রেতা তোফাজুলকে গ্রেফতার করে আদালতে হাজির করা হয়েছে।

সারাবাংলা/এনএস

পুলিশের ওপর হামলা মাদক বিক্রেতা তোফা গ্রেফতার লালমনিরহাট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর