Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে পোশাক কারখানায় আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ জুন ২০২২ ১১:১৮

ছবি: সারাবাংলা

গাজীপুর: জেলার ভোগড়া বাইপাস এলাকায় অ্যাপারেলস প্লাস নামে একটি পোশাক কারখানায় আগ্নিকাণ্ড ঘটেছে। কারখানার ৪র্থ তলার কাটিং সেকশন থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে।

বুধবার (১৫ জুন) সকাল ৮টায় কারখানাটিতে আগুন লাগে। গাজীপুর ফায়ার সার্ভিসের উপপরিচালক আব্দুল হামিদ মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, বুধবার সকাল ৮টায় কারখানার ৪র্থ তলার কাটিং সেকশন থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর মুহূর্তের মধ্যেই আগুন পুরো সেকশন ছড়িয়ে পড়ে। আগুনের খবরে শ্রমিকরা ভবন থেকে নিচে নেমে আসতে পেরেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এ বিষয়ে আব্দুল হামিদ মিয়া জানান, ভোগড়া বাইপাস এলাকার অ্যাপারেলস প্লাস কারখানার ভবনে কাটিং সেকশনে ধোঁয়া দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। আগুনের তীব্রতা বাড়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের ইউনিটও বাড়ানো হয়েছে।

প্রায় আড়াই ঘণ্টা যাবৎ আগুন নিয়ন্ত্রণে ৪টি ইউনিট কাজ করে যাচ্ছে। এখনো আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। তাৎক্ষণিকভাবে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ এবং কারখানাটির ৪র্থ তলার কাটিং সেকশনে কিভাবে আগুন লাগল তা জানা যায়নি।

সারাবাংলা/এনএস

অ্যাপারেলস প্লাস গাজীপুর পোশাক কারখানায় আগুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর