Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পদ্মা সেতু দেখতে এসে প্রাণ গেল বৃদ্ধ আব্দুল হকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ জুলাই ২০২২ ২০:৪৯

শরীয়তপুর: পদ্মা সেতুর জাজিরা প্রান্তের নাওডোবা টোলপ্লাজার সামনে সড়ক দুর্ঘটনায় আব্দুল হক মোল্লা (৬০) নামের এক ব্যক্তি মারা গেছেন। শনিবার (২ জুলাই) দুপুর পৌনে ৩টার দিকে টোলপ্লাজার অদূরে পদ্মা সেতুর সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের চাগাইয়া গ্রামের তিতা মিয়ার ছেলে। তিনি পদ্মা সেতু দেখতে জাজিরা প্রান্তে এসেছিলেন। ফেরার পথে একটি যাত্রীবাহী বাস তাকে বহনকারী মাইক্রোবাসকে ধাক্কা দেয়। মাইক্রোবাসটি সড়কে উল্টে যায়। মাক্রোবাসের নিচে চাপা পরে তিনি ঘটনাস্থলেই মারা যান।

পদ্মা সেতুন দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, ‘শনিবার কিশোরগঞ্জ আগানগর ইউনিয়নের ৮০ জন বাসিন্দা সাতটি মাইক্রোবাস নিয়ে পদ্মা সেতু দেখতে আসেন। সকালে সেতু পাড় হয়ে তারা ভাঙ্গা যান। পরে ভাঙ্গা থেকে এলাকায় যাওয়ার পথে পদ্মা সেতুর জাজিরা অংশের সংযোগ সড়কে পৌঁছলে কুয়াকাটা থেকে আসা একটি যাত্রীবাহী বাস পিছন থেকে মাইক্রোবাসে ধাক্কা দেয়। এতে একটি মাইক্রোবাস উল্টে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল হক নামের একজন মারা যান, আহত হন অন্তত ১০ জন।’

শিবচর হাইওয়ে পুলিশ, পদ্মা দক্ষিণ থানা পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা দুর্ঘটনার পরপরই হতাহত ব্যক্তিদের উদ্ধার করেন। আহতদের চিকিৎসার জন্য শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নাওডোবা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়েছে।

সারাবাংলা/এমও

জাজিরা প্রান্ত টপ নিউজ পদ্মা সেতু শরীয়তপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর