Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরিশালে বিএনপি নেতাকে হত্যার অভিযোগে মামলা

ডি‌স্ট্রিক করেসপন্ডেন্ট
২ জুলাই ২০২২ ২২:৫১

বরিশাল: বরিশাল সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য গিয়াসউদ্দিন বাবুল মোল্লাকে হত্যার অভিযোগে থানায় মামলা হয়েছে। শনিবার (২ জুলাই) বিকেলে অভিযোগ এজাহার হিসেবে গ্রহণ করে কোতোয়ালি থানা পুলিশ।

নগরীর জর্ডন রোড এলাকার গেইন ডায়াগনস্টিক অ্যান্ড ফিজিওথেরাপি সেন্টারের মালিকসহ দু’জনের নাম উল্লেখ এবং আরও চার জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম। তিনি জানান, মামলার বাদী নিহতের ভাই কালাম মোল্লা অভিযোগ এনেছেন রোগী ধরার দালাল ও ডায়াগনস্টিক সেন্টারের লোকজন মিলে মারধর করলে গিয়াসউদ্দিন বাবুল মোল্লার মৃত্যু হয়। অভিযোগ এজাহার হিসেবে গ্রহণের পর এসআই মেহেদী হাসানকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তে সবকিছু বেরিয়ে আসবে।

তবে মামলার আসামি ‘গেইন ডায়াগনস্টিক অ্যান্ড ফিজিওথেরাপি সেন্টারে’র মালিক এসএম রফিকুল ইসলাম দাবি করেছেন, বিএনপি নেতা গিয়াস উদ্দিন বাবুলের মৃত্যু দুঃখজনক। তার সঙ্গে কতিপয় দালালের ঝামেলা হয়েছে শুনেছি। ঘটনার সময় আমি ওখানে ছিলাম না। কিন্তু কিছু লোক চক্রান্ত করে আমাকে ও আমার ভাইকে ফাঁসানোর চেষ্টা করছে।’

এর আগে বেলা ১১টার দিকে মহানগর বিএনপির পূর্ব নির্ধারিত কর্মসূচির অংশ হিসেবে অশ্বিনী কুমার হলের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদের সভাপতিত্বে মানববন্ধন সমাবেশে বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চাঁন, মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক, যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান টিপু, শাহ্ আমিনুল ইসলাম আমিন, সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ ও নিহতের স্বজনরা।

বিজ্ঞাপন

বিএনপির এই কর্মসূচিতে একাত্মতা পোষণ করে বক্তব্য দেন সমাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলার সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী।

উল্লেখ্য, গত বুধবার (২৯ জুন) দুপুরে বরিশাল নগরীর জর্ডন রোডের একটি ডায়াগনস্টিক সেন্টারে রোগী ধরা দালালদের সঙ্গে বাগবিতণ্ডার জের ধরে সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা গিয়াসউদ্দিন বাবুল মোল্লাকে মারধর ও ব্যাটারিচালিত অটোরিকশা দিয়ে চাপা দেয় দালালরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সারাবাংলা/এমও

বরিশাল বিএনপি নেতাকে হত্যা মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর