Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেত্রকোনায় প্রয়াত ছাত্রলীগ নেতার স্ত্রীকে নগদ অর্থ সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ জুলাই ২০২২ ১৯:৫৮

নেত্রকোনা: কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সদ্য প্রয়াত আবির আহমেদ খান রুজেলের স্ত্রী অনামিকা আকতারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৫ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়েছে। নেত্রকোনা-৩ কেন্দুয়া-আটপাড়া আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এই চেক তাকে বুঝিয়ে দেন।

সোমবার (১১ জুলাই) দুপুরে চিরাং ইউনিয়নের চকবাট্টা গ্রামে রুজেলর বাড়িতে গিয়ে চেক তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

এসময় এমপি অসীম কুমার উকিলের স্ত্রী বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঞা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূঞা, কেন্দুয়া থানার ওসি আলী হোসেন, রুজেলের বড় ভাই আওয়ামী লীগ নেতা রুবেল খান পাভেলসহ দলীয় লোকজন উপস্থিত ছিলেন।

অসীম কুমার উকিল রুজেলের স্ত্রীকে বলেন, ‘রুজেল চলে যাওয়ার ক্ষতি অপূরণীয়। সে ছিল আওয়ামী লীগ নিবেদিত একজন বলিষ্ঠ কর্মী।আমরা তার আত্মার শান্তি কামনা করি। তোমার পরিবারের পাশে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আছেন, আমি আছি, তোমার বৌদি অপু উকিল আছেন। আমরা তোমার জন্য একটা চাকরির চেষ্টা করবো যাতে করে তোমার একমাত্র ছেলের ভবিষ্যৎ গড়ে তুলতে পারো।’

সারাবাংলা/এমও

অর্থ-সহায়তা নগদ নেত্রকোনা

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর