Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘অন্যকে ফাঁসাতেই ছেলে আউসারকে হত্যা করেন জাহিদ’


২২ এপ্রিল ২০১৮ ১৬:৪৫

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: পারিবারিক শত্রুতা আর অটোরিকশার জমার ৮০০ টাকার জন্য ছেলে আউসারকে হত্যা করেন বাবা জাহিদ হোসেন। রাজধানীর বাড্ডা সাতারকুল এলাকার এই হত্যাকান্ড নিয়ে রোববার (২২ এপ্রিল) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ।

পুলিশ কর্মকর্তা মোস্তাক আহমেদ বলেন, গত মঙ্গলবার (১৭ এপ্রিল) রাত ১০ টার দিকে বাড্ডা সাতারকুল এলাকার বাসা থেকে টিউবওয়েলের পানি আনতে গিয়ে নিখোঁজ হয় কিশোর আউসার। পরদিন সন্ধ্যার দিকে বাড্ডার পূর্ব পয়ারদীয়া পাড়া সংলগ্ন একটি ধানক্ষেত থেকে আউসারের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই দিনই আউসারের বাবা জাহিদ বাড্ডা থানায় কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। প্রযুক্তিগত সহায়তা ও পারিপার্শ্বিক সাক্ষ্য বিবেচনায় সেই মামলায় ২০ এপ্রিল পুলিশ মজিদ নামে একজনকে গ্রেফতার করে।

তিনি বলেন, মজিদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, আউসারের বাবা জাহিদের নির্দেশেই তাকে হত্যা করা হয়। এরপর ২১ এপ্রিল জাহিদকেও গ্রেফতার করা হয়।

তাদের স্বীকারোক্তির ভিত্তিতে মোস্তাক আহমেদ জানান, পূর্ব শত্রুতার জেরে হেলাল ও জলিলকে ফাঁসাতে নিজ ছেলেকে হত্যার পরিকল্পনা করেন জাহিদ। পরিকল্পনা অনুযায়ী ঘটনার দিন একটি ছুরিও কিনেন তিনি। এরপর রাতে আউসারকে ডেকে নিয়ে শ্বাসরোধ এবং ছুরিকাঘাত করে খুন করেন মজিদ। হেলালের সাথে ছিল পারিবারিক শত্রুতা আর জলিলের সাথে অটোরিকশার ৮০০ টাকা জমা দেওয়া নিয়ে বিরোধ ছিল।

সারাবাংলা/ইউজে/এমএইচ/এমএস

 


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর