Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীক্ষা খারাপ হওয়ায় বাড়ি ছেড়েছিল দুই স্কুলছাত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ আগস্ট ২০২২ ১৯:১৫

রংপুর: মিডটার্ম পরীক্ষার রেজাল্ট খারাপ হওয়ায় মানসিক ডিপ্রেশন থেকে বাসা থেকে পালিয়ে ঢাকায় চলে গিয়েছিলেন রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির দুই ছাত্র আলাভী বিন আব্দুল্লাহ ও আদহাম আল সামী। স্কুল শেষে বাড়ি না ফেরায় গত ১ আগস্ট রংপুর কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেন দুই ছাত্রের বাবা।

নিখোঁজের ১২ দিন পর বৃহস্পতিবার বৃহস্পতিবার (১১ আগস্ট) ঢাকার খিলক্ষেত থানা পুলিশের সহায়তায় ব্যাপারীপাড়া বাজার মাদরাসা ও এতিমখানা জামে মসজিদ এলাকা থেকে ওই দুই স্কুলছাত্রকে উদ্ধার করে রংপুর মহানগর ডিবি পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ আগস্ট) দুপুর ২টায় রংপুর মহানগর পুলিশের ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের নবম শ্রেণির দুই ছাত্র আলভি ও সামী গত ৩১ জুলাই নগরীর ধাপ শ্যামলী লেনের বাসা থেকে বের হয়ে যায়। কিন্তু তারা আর ফিরে না যাওয়ায় পরদিন ১ আগস্ট রংপুর কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেন দুই ছাত্রের বাবা। কিন্তু সঙ্গে মোবাইল ফোনসহ কোনো ডিজিটাল ডিভাইস না থাকায় তাদের অবস্থান নিশ্চিত হতে পারছিল না পুলিশ। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই দুই ছাত্রের অবস্থান শনাক্ত করে পুলিশ।

তিনি জানান, রংপুর মহানগর ডিবি পুলিশের একটি দল রাজধানীর খিলক্ষেত থানা পুলিশের সহযোগিতায় খিলক্ষেতের ব্যাপারীপাড়া বাজার মাদরাসা ও এতিমখানা জামে মসজিদ এলাকায় অবস্থান নেয়। পরে ওই দুই ছাত্রকে উদ্ধার করা হয়।

মারুফ হোসেন বলেন, আলভী ও সামী একই ক্লাশের পরস্পর বন্ধু ও একই পাড়ায় বসবাস করে। মিডটার্ম পরীক্ষার রেজাল্ট খারাপ হওয়ায় মানসিক ডিপ্রেশন থেকে তারা বাসা থেকে পালিয়ে ঢাকায় চলে যায়। চলে যাওয়ার সময় তারা মোবাইল ফোন বা কোনো প্রকার ইলেক্ট্রনিক্স ডিভাইস সঙ্গে নেয়নি। ফলে তাদের চলে যাওয়া নিয়ে নানা ধরনের প্রশ্ন দেখা দেয়। অবশেষে পুলিশের তৎপরতায় তাদেরকে উদ্ধার করা সম্ভব হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

ডিবি পুলিশ রংপুর স্কুলছাত্র

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর