Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বামীকে গাছে বেঁধে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট
৩ সেপ্টেম্বর ২০২২ ২৩:৫৮

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার তেঘরবিশা এলাকায় স্বামীকে আম গাছের সঙ্গে বেঁধে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সঙ্গে জড়িত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন জয়পুরহাট সদর উপজেলার কাদের মন্ডল পাড়ার শফিকুল ইসলামের ছেলে শাওন হোসেন (২২), চকগোপাল এলাকার মৃত শামসুল আলমের ছেলে মাহফুজ ওরফে মিফুজ (৩০), রহমতপুরের শামসুল আলমের ছেলে তানভির ইসলাম (১৯) ও চকগোপালের শহিদুল ইসলামের ছেলে শাহিন (২৭)।

মামলার বিবরণে জানা গেছে, ওই গৃহবধুর স্বামীর বাড়ি জেলার কালাই উপজেলার উত্তর মাস্তর উদয়পুর এলাকায়। গত ১ সেপ্টেম্বর সন্ধ্যায় ওই গৃহবধু যশোরে তার বাবার বাড়িতে যাওয়ার জন্য কালাই থেকে বাসে করে জয়পুরহাটে আসার পথে তাদের মোবাইলসহ টাকা চুরি হয়ে যায়। পরে রাত ৮টায় তারা রেলগেটে এসে ভাড়ার জন্য মানুষের কাছে আর্থিক সাহায্য চাইলে আসামি শাওন নিজেকে মেম্বারের ভাই পরিচয় দিয়ে আর্থিক সাহায্য দেওয়ার বলে আসামি শাহিনের অটোরিকশায় করে তেঘরবিশা এলাকার একটি আম বাগানে নিয়ে যায়। সেখানে অপর দুই আসামি এসে তার স্বামীকে আম গাছের সঙ্গে বেঁধে রাখে। এরপর তারা পালাক্রমে ওই গৃহবধূকে ধর্ষণ করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে। তবে চালক শাহিন পলাতক ছিল। গত রাতে তাকেও গ্রেফতার করা হয়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেফতার করে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সারাবাংলা/একে

আটক গৃহবধূ ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর