Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পূর্ব রামপুরা থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ সেপ্টেম্বর ২০২২ ২২:৩৬

ঢাকা: রাজধানীর পূর্ব রামপুরার একটি বাসা থেকে সৈয়দ আরিফ আহমেদ দরুদ (২৪) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ইস্ট-ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের বিবিএ শেষ বর্ষের ছাত্র ছিলেন তিনি।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে পূর্ব রামপুরা হাইস্কুল গলির পাঁচ তলা বাড়ির ৪র্থ তলা থেকে মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মমিনুর রহমান জানান, রামপুরার বাসাটিতে মা রেবেকা আক্তার ও বোন সৈয়দা ফেরদৌসীর সঙ্গে থাকতেন আরিফ। বাবা সৈয়দ আক্তার আহমেদ আগেই মারা গেছেন। তাদের বাড়ি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার মাজাইল গ্রামে। ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের ছাত্র ছিলেন তিনি।

এসআই আরও জানান, আরিফের মা ও বোন গত বৃহস্পতিবার একটি দাওয়াতে ফরিদপুর গিয়েছেন। এরপর থেকে বাসায় একাই ছিলেন আরিফ। শুক্রবার দিবাগত রাত ৪টা পর্যন্ত পরিবারসহ বিভিন্ন জনের সঙ্গে তার মোবাইল ফোনে কথা হয়েছে। শনিবার সকালে তাকে ফোনে না পেয়ে আরিফের খালা সাইফুন্নাহার পাপিয়া ওই বাসায় যান। তবে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পায় না। পরে বাড়ির মালিকের সাহায্যে দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দেন।

এসআই জানান, পারিবারিক বিভিন্ন কারণে হতাশাগ্রস্ত ছিলেন আরিফ। এ থেকেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। আরিফের মা ও বোন ফরিদপুর থেকে ঢাকায় ফিরলে তাদের কাছ থেকে আরও বিস্তারিত জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

উদ্ধার ঝুলন্ত মরদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর