Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাইদা পরিবহনের সঙ্গে পিকআপভ্যানের সংঘের্ষ প্রাণ গেল ২ জনের

স্টাফ করেসপন্ডেন্ট
৭ নভেম্বর ২০২২ ২২:০৫

ঢাকা: রাজধানীর পোস্তগোলা ব্রিজের ঢালে যাত্রীবাহী বাস ও পিকআপভ্যানের সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন চালক আতিকুর রহমান আপেল (২৮) ও কামরুল হুদা (২৬)।

সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে পোস্তগোলা ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। পথচারীরা তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া রাত ৮টার দিকে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী তামিম শিকদার ও মো. নাজমুল নামে দুই যুবক জানান, রাইদা পরিবহন একটি বাস কেরানীগঞ্জের দিকে যাচ্ছিল। আর কেরানীগঞ্জ থেকে ঢাকায় ঢুকছিল একটি মালবাহী পিকআপভ্যান। ব্রিজের ঢালে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানচালক ও একজন যাত্রীর মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পারিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, পথচারীরা তাদের দুজনকে হাসপাতালে নিয়ে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

নিহত কামরুল হুদা নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার মো. গোলাম মোস্তফার ছেলে এবং নিহত আতিকুর রহমান আপেল গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার চরিটাবাজার কালিবাজার গ্রামের কাওছার আলীর ছেলে।

ঢাকার কেরানীগঞ্জের কটকাজোড় এলাকার রকি স্কিন প্রিন্ট নামে একটি কারখানার মালিক ইমরান হোসেন রকি জানান, তার কারখানার পিকআপ ভ্যানচালক ছিলেন আপেল। কামরুল ওই কারখানার ম্যানেজার।

তারা দুজনেই কেরানীগঞ্জের নারিকেলবাগ এলাকায় থাকেন।

রকি স্কিন প্রিন্টের মালিক ইমরান আরও জানান, সন্ধ্যায় কারখানা থেকে পিকআপভ্যানে করে থ্রি পিস নিয়ে ওয়াশের জন্য শ্যামপুর আসছিলেন। পথে বাসের সঙ্গে সংঘর্ষে তারা নিহত হন বলে জানতে পারেন তিনি।

বিজ্ঞাপন

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম জানান, পোস্তগোলা ব্রিজের ঢালে রাইদা পরিবহন ও একটি মিনি পিকআপের সংঘর্ষের ঘটনায় হাসপাতালে দুইজন মারা গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুটি গাড়ি পুলিশ হেফাজতে আছে। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

সারাবাংলা/একে

বাস রাইদা

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর