Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরগুনায় সড়ক দুর্ঘটনায় এনএসআই কর্মকর্তা নিহত


১২ নভেম্বর ২০২২ ০৮:৫২

বরগুনা: জেলার আমতলী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের খলিয়ান নামক স্থানে সড়ক দুর্ঘটনায় গোয়েন্দা সংস্থা এনএসআই’র বরগুনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন (৩৬) নিহত হয়েছেন। এ ঘটনায় সংস্থাটির মাঠকর্মী আবু তাহের (৩৫) আহত হয়েছেন।

পুলিশ ও এনএসআই বরগুনা জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার (১১ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে ওই কার্যালয়ের সহকারী পরিচালক আল আমিন ও মাঠকর্মী আবু তাহের একটি মোটরসাইকেলে করে কলাপাড়া থেকে আমতলী যাচ্ছিলেন। পথিমধ্যে আমতলী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের খলিয়ান নামক স্থানে পৌঁছলে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি খালি ট্টলির পিছনে মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই এনএসআই কর্মকর্তা নিহত হন এবং আবু তাহের গুরুতর আহত হন।

সংবাদ পেয়ে আমতলী থানার পুলিশ দুর্ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় নিহতের মরদেহ ও আহত মাঠকর্মীকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এনএসআই কর্মকর্তাকে মৃত ঘোষণা করেন। আর আহত আবু তাহের ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় এনএসআই’র বরগুনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা একই কার্যালয়ের মাঠকর্মী আহত হয়েছেন।

এনএসআই কর্মকর্তা নিহত বরগুনা সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর