Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২ ডিসেম্বর মহানগর, ৩ ডিসেম্বর ঢাবি ছাত্রলীগের সম্মেলন

ঢাবি করেসপন্ডেন্ট
২১ নভেম্বর ২০২২ ১৫:০০

ঢাকা: বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার বার্ষিক সম্মেলন আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর আগে ২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সমন্বিত বার্ষিক সম্মেলন।

সোমবার (২১ নভেম্বর) ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন আয়োজন ও প্রস্তুতি উপলক্ষ্যে মধুর ক্যানটিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আল নাহিয়ান খান জয় বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের গঠনতান্ত্রিক ধারাবাহিকতার অংশ হিসেবে ৩০তম জাতীয় সম্মেলন আগামী ৮ ও ৯ ডিসেম্বর আয়োজন করার অনুমতি দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের গঠনতান্ত্রিক অভিভাবক দেশরত্ন শেখ হাসিনা। ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান ও ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সাফল্যমণ্ডিত করতে আমরা বদ্ধপরিকর।’

এসময় জয় আরও বলেন, ‘প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সদয় অনুমতিক্রমে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সম্মেলন আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। আর ২ ডিসেম্বর ঢাকা মহানগর উত্তর ও ঢাকা মহানগর দক্ষিণ ইউনিটের সমন্বিত বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।’

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিজেদের সময়ে ছাত্রলীগের বিভিন্ন ইতিবাচক কর্মকাণ্ড তুলে ধরেন আল নাহিয়ান খান জয়। পাশাপাশি সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবও দেন আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

সারাবাংলা/আরআইআর/এমও

ছাত্রলীগের সম্মেলন ঢাবি ছাত্রলীগ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর