Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাইবান্ধায় বালুবাহী ট্রাকের চাপায় শিক্ষকসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ জানুয়ারি ২০২৩ ১৪:২৬

গাইবান্ধা: জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় বালুবাহী ট্রাকের চাপায় অটোরিকশার দুইজন যাত্রী নিহত হয়েছেন। এর মধ্যে একজন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন যাত্রী আহত হয়েছেন।

সোমবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের সোনারপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বুলবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

দুর্ঘটনায় নিহতারা হলেন— অটোরিকশার যাত্রী উপজেলার শিবপুর ইউনিয়নের উত্তর শোলাগাড়ী গ্রামের আবু বক্কর সিদ্দিকের স্ত্রী দুলালী বেগম (৬৫) ও রাখালবুরুজ ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের গোলাম মোস্তফার পুত্র ও সাফিয়া খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রশিদুল ইসলাম রুবেল রুবেল (৪০)। আর আহতরা হলেন— উপজেলার মালঞ্চা গ্রামের লাল মিয়া, পচারিয়া গ্রামের আফজাল হোসেন, হাবিবপুর গ্রামের এনামুল হক, খিরিবাড়ী গ্রামের মানিক মিয়া ও কলাকাটা হামচা পুর শাহআলম।

এ বিষয়ে ওসি বুলবুল ইসলাম জানান, পৌর এলাকার সোনারপাড়া নামক স্থানে মহিমাগঞ্জগামী একটি বালুবাহী ট্রাক গোবিন্দগঞ্জ শহরমুখী ব্যাটারি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে রিকশাচালকসহ সাতজন যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুলালী বেগমকে ও বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রশিদুল ইসলাম রুবেলকে মৃত ঘোষণা করেন। পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

সারাবাংলা/এনএস

গাইবান্ধা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর