Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কদমতলী থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ জানুয়ারি ২০২৩ ০০:১৯

ঢাকা: রাজধানীর কদমতলীর একটি বাসা থেকে কবির হোসেন মৃধা (৩৫) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি পেশায় দিনমজুর। পারিবারিক কলহের কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ধারণা পুলিশের।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বেলা সাড়ে ৩টার দিকে কদমতলীর পলাশপুর ৪ নম্বর মাদ্রাসা রোডে শাহাদাত মিয়ার টিনশেড বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় কদমতলী থানা পুলিশ।

কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) মো. নাজমুল হাসান জানান, দুই বিয়ে করেছিলেন কবির হোসেন। প্রথম স্ত্রীর সংসারে তার তিন মেয়ে থাকার পরও ছয় মাস আগে গোপনে আরেকটি বিয়ে করেন। বিষয়টি জানাজানি হলে গত এক মাস আগে দ্বিতীয় স্ত্রীকে তালাক দেন। কিন্তু তার পরও দ্বিতীয় স্ত্রীর সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলছিল কবির। এটি নিয়ে প্রথম স্ত্রীসহ তার পরিবারের সঙ্গে দুপুরে ঝগড়া হয়। এর জের ধরে বেলা সাড়ে ১২টা থেকে সাড়ে ৩টার মধ্যে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিবভাবে জানা গেছে। খবর পেয়ে টিনশেড বাড়ি থেকে কবির হোসেনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। বিষয়ে বিস্তারিত আরও তদন্ত করে দেখা হচ্ছে।

কবিরের ছোট ভাই মো. রুবেল হোসেন জানান, কবির পেশায় দিনমজুর। ঝগড়াঝাটির পর দুপুরের দিকে রুমের দরজা বন্ধ করে ঘরের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেন কবির। ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে তখন তারা পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

মৃতদেহ যুবক


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর