Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাবি শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ মার্চ ২০২৩ ২০:৫৩

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে বিনোদপুর বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের সঙ্গে সংঘর্ষ হয়েছে। দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয় ওই এলাকা। এতে অবরুদ্ধ হয়ে গেছে ঢাকা-রাজশাহী মহাসড়ক।

শনিবার (১১ মার্চ) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বিশ্ববিদ্যালয়সংলগ্ন বিনোদপুর বাজারে বাসের টিকিট কাটা নিয়ে সংঘর্ষের সূত্রপাত। পরে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা বিনোদপুর বাজারে জড়ো হয়। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ঘটনার মীমাংসা করতে গেলে তার মোটরসাইকেল ভাংচুর করে স্থানীয়রা।

বিজ্ঞাপন

বর্তমানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং স্থানীয়দের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া চলছে। এ ঘটনায় এখন পর্যন্ত ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। আহত দু’জনকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ‘আমরা পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছি। পুলিশ আছে ঘটনাস্থলে আছে। তারা বিষয়টি দেখছে।’

রাত সাড়ে ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত দুইপক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপ চলছিল।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অবস্থান করছি। স্থানীয়দের সঙ্গে কথা বলছি। রাবি প্রশাসন শিক্ষার্থীদের শান্ত করছে।

সারাবাংলা/পিটিএম

বিনোদপুর রাজশাহী বিশ্ববিদ্যালয় সংঘর্ষ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর