Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে ছুরিকাঘাতে দুই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ মার্চ ২০২৩ ২৩:২৭

যশোর: যশোরে পৃথক ঘটনায় ইউছুফ (২৭) ও নাহিদ (১৮) নামে দুইজনকে ছুরিকাঘাত হত্যা করা হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) রাত ৯ টার পর সদরের ঘুরুরিয়ায় ও শহরের বারান্দি নাথ পাড়ায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহতদের মরদেহ যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে নেওয়ার পর অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম মর্গ পরিদর্শন করেন।

নিহত ইউছুফ ঘুরুলিয়া গ্রামের লতিফ মিয়ার ছেলে ও নিহত নাহিদ শেখহাটি গ্রামের বাচ্চু শেখের ছেলে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, পরিবারিক কলহের জের ছোট ভাইয়ের ছুরিকাঘাতে ইউছুফ ও দুর্বৃত্তের ছুরিকাঘাতে নাহিদ নিহত হয়েছেন। নিহতদের মরদেহ এখন যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে রয়েছে।

আজ রাত সাড় ৮টার দিকে ইউছুপের ছোট ভাই ইউনুছের সঙ্গে পারিবারিক কলহের কারণে হাতাহাতি হয়। এসময় ইউনুছ তার ভাইয়ের বুকে ছুরিকাঘাত করেন। তাকে উদ্ধার করে হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে রাত ৯ টার দিকে দূর্বৃত্তরা পূর্ববারান্দী নাথপাড়া নদীর পাড়ে মাঠের মধ্যে নাহিদের গলায় ছুরিকাঘাত করে চলে যায়। নাহিদের আর্ত চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার পরে নাহিদের মৃত্যু হয়।

হাসপাতালের জরুরি বিভাগে ডাক্তার সালাউদ্দিন বলেন, ‘হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়। প্রচুর রক্তক্ষরণেই তারা মারা যায়।’

এ বিষয়ে কোতয়ালী থানার ওসি মো. তাজুল ইসলাম বিস্তারিত না বললেও জানান, পৃথক দুটি ঘটনায় ছুরিকাতে তাদের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে একাধিক পুলিশ টিম পাঠানো হয়েছে। পুলিশ খুনের কারণ ও আসামি আটকের চেষ্টা করছে।

সারাবাংলা/একে

খুন টপ নিউজ যশোর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর