Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে মোটরসাইকেলের ধাক্কায় আইনজীবী নিহত

লোকাল করেসপন্ডেন্ট
২৩ এপ্রিল ২০২৩ ২২:২১

বেনাপোল: নাভারনে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় মাহবুব হাসান (৫০) নামে ঢাকা হাইকোর্টের এক আইনজীবী নিহত হয়েছেন।

রোববার (২৩ এপ্রিল) রাত ৮টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নাভারন ফরেস্ট অফিস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মাহবুব হাসান শার্শা উপজেলার নাভারণ দক্ষিণ গুরুজবাগান গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সন্ধ্যায় প্রয়োজনীয় কাজে শার্শার শ্যামলাগাছী যান মাহবুব হাসান। এ সময় তিনি হাইওয়ে সড়ক পার হতে গেলে দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই মনিরুজ্জামান সোনা জানান, ঈদের ছুটিতে মাহবুব বাড়িতে এসেছিলেন। নিজের কাজ সারতে সন্ধ্যায় শ্যামলাগাছী গিয়েছিলেন তিনি।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক লক্ষ্মীন্দর কুমার দে বলেন, ‘সন্ধ্যায় সড়ক দুর্ঘটনার শিকার মাহবুব হাসান নামে একজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু এখানে আসার আগেই তার মৃত্যু হয়।’

নাভারন হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আল মামুন জানান, দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় মাহবুব হাসানের নিহত হয়েছেন। ওই মোটরসাইকেল চালককে আটকের চেষ্টা চলছে।

সারাবাংলা/পিটিএম

আইনজীবী নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর