Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্কুলে যাওয়ার পথে বাসচাপায় মা-মেয়ে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ মে ২০২৩ ১৯:৫৩

নরসিংদী: জেলার রায়পুরায় বাসচাপায় মা ও মেয়ে নিহত হয়েছে। মেয়েকে স্কুলে দিতে গিয়ে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনার শিকার হন তারা।

মঙ্গলবার (২ মে) সকালে ঢাকা- সিলেট মহাসড়কের উপজেলার মরজাল বাসস্ট্যান্ডের পল্লি বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার মরজাল এলাকার মো. মারুফ মিয়ার স্ত্রী টুম্পা বেগম ও মেয়ে নিশি (৬)।

হাইওয়ে পুলিশ জানায়, টুম্পা বেগম প্রতিদিনের মতো সকালে মেয়ে নিশিকে স্থানীয় হলি ফ্লাওয়ার স্কুলে দেওয়ার জন্য যাচ্ছিলেন। পথে মরজাল বাসস্ট্যান্ডের পল্লি বিদ্যু অফিসের সামনে মহাসড়ক পার হচ্ছিলেন তারা। এ সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা তিশা পরিবহনের বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিশি মারা যায়। আর টুম্পাকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে ঢাকায় আনার পথে টুম্পা বেগম মারা যায়।

ভৈরব হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক বলেন, ‘বাসচাপায় ঘটনাস্থলেই একজন মারা যায়। আর একজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যাওয়ার খবর পেয়েছি। ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক পালিয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

সারাবাংলা/পিটিএম

বাসচাপা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর