Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসায় ঝুলছে স্ত্রীর লাশ, স্বামী লাপাত্তা

স্পেশাল করেসপন্ডেন্ট
৬ মে ২০২৩ ১৫:৪৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে বাসা থেকে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। স্ত্রীর মৃত্যুর খবর জানাজানির পর স্বামী পালিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (৬ মে) সকালে নগরীর কোতোয়ালী থানার আসকারদিঘীর দক্ষিণপাড় এলাকায় এ ঘটনা ঘটেছে।

মৃত অর্পিতা মজুমদার (২৩) আসকারদিঘীর দক্ষিণপাড়ের মালিপাড়া এলাকার বাসিন্দা রাজন দাশের (৩৫) স্ত্রী। তাদের পাঁচ বছরের এক সন্তান আছে। এছাড়া ওই বাসায় অর্পিতার পোশাককর্মী মা-ও থাকেন বলে পুলিশ জানিয়েছে।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল কবীর সারাবাংলাকে জানান, রাজন দাশের বাড়ি ফটিকছড়ি উপজেলায়। অর্পিতার বাবার বাড়ি চন্দনাইশ উপজেলায়। সাতবছর আগে তাদের বিয়ে হয়। রাজন পেশায় মুরগি ব্যবসায়ী।

ওসি বলেন, ‘জামালখান ওয়ার্ডের কাউন্সিলরের কাছ থেকে খবর পেয়ে আমরা তাদের শোবার ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় থাকা অর্পিতার লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে ঝগড়া চলে আসছিল। স্বামী প্রায়ই মারধর করত। ঝগড়ার জেরে স্ত্রী আত্মহত্যা করেছেন বলে আমাদের ধারণা। তবে আত্মহত্যা কি না সেটা ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বোঝা যাবে।’

মৃতের স্বজনরা জানান, অর্পিতার মা রান্নাবান্না সেরে সকাল সাড়ে ৭টার দিকে কর্মস্থলে চলে যান। সকাল ১০টা দিকে অর্পিতার সন্তান ফোন করে তার নানীকে মায়ের মৃত্যুর খবর জানায়।

তাদের দাবি, স্বামী রাজনের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে ঝগড়া চলে আসছিল। শুক্রবার রাতেও তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। অর্পিতাকে প্রায়ই মারধর করত স্বামী।

বিজ্ঞাপন

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) রুবেল হাওলাদার সারাবাংলাকে বলেন, ‘আমরা লাশ উদ্ধার করেছি। তবে আত্মহত্যা কি না সেটা আমরা নিশ্চিত নয়। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আমরা জানতে পেরেছি, রাতভর ঝগড়ার পর সকালে রাজন বাসা থেকে বেরিয়ে যান। এরপর এলাকায় দেখা গেলেও স্ত্রীর মৃত্যুর বিষয় জানাজানির পর তার আর খোঁজ মিলছে না।’

সারাবাংলা/আরডি/ইআ

স্ত্রীর লাশ স্বামী লাপাত্তা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর