Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ মে ২০২৩ ১৩:৩১

ঢাকা: রাজধানীর শ্যামপুর পোস্তগোলা এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (১৩ মে) সকাল ১০টার দিকে কদমতলির পোস্তগোলা এলাকায় ঘটনা ঘটে।

মৃত দুই শ্রমিকের নামই রাব্বী। তাদের মধ্যে একজনের বয়স ২২ এবং আরেকজনের ১৮।

আহত অবস্থায় তাদের দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাব্বী (২০)কে বেলা ১১টার দিকে ও বেলা সারে ১২টার দিকে রাব্বী (১৮)কে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

তাদের দুইজনকে হাসপাতালে নিয়ে আসা মো. সোহাগ জানান, তারা শ্যামপুর পোস্তগোলা এলাকায় খাদিজা টেক্সটাইলের নির্মানাধীন ভবনে কাজ করছিলেন। দুইজন ওই ভবনে রড মিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করতেন।

তিনি জানান, ঘটনার সময় তারা তিনতলা থেকে সাটারিং খুলছিলেন। এ সময় অসাবধানতা বশত নিচে পড়ে গুরুতর আহত হন। পরে দ্রুত তাদেরকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে রাব্বী (২২) মারা যান এবং অপর রাব্বী (১৮) জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরও জানান, দুই শ্রমিকের গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার পাচটিকে গ্রামে। রাব্বি (১৮) এর বাবার নাম আব্বাস আলী ও অপর রব্বীর বাবার নাম লিটন। তারা দুইজনই বর্তমানে ওই নির্মাণাধীন ভবনেই থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, দুইজন শ্রমিক ভবন থেকে পড়ে আহত অবস্থায় হাসপাতালে আসেন। একজন সঙ্গে সঙ্গেই মারা যান। অপর একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

২ শ্রমিকের মৃত্যু নির্মাণাধীন ভবন


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর