Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চাই: মেয়র লিটন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ জুন ২০২৩ ২৩:৩২

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে সদ্য জয়ী মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, নির্বাচনি ইশতেহারে যে প্রতিশ্রুতি দিয়েছি, সেগুলো বাস্তবায়ন করতে চাই। রাজশাহী মহানগরীর ভৌগোলিক আয়তন ৯৬ বর্গকিলোমিটার থেকে ৩৫০ বর্গকিলোমিটার পর্যন্ত সম্প্রসারণ করা হবে।

বুধবার (২১ জুন) রাতে নির্বাচনের ফলাফল ঘোষণার পর নগরীর রাণীবাজারের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় রাসিকের মেয়র হিসেবে ফের বিপুল ভোটে জয়যুক্ত করায় মহানগরবাসীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন নবনির্বাচিত মেয়র।

খায়রুজ্জামান লিটন বলেন, ‘নগরবাসীকে যে ওয়াদাগুলো করেছি পর্যায়ক্রমে সেই ওয়াদাগুলো বাস্তবায়ন করা হবে। এক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা চাইব। তিনি ছাড়া আমার পক্ষে কোনো কিছু করা সম্ভব না। আমি কর্মসংস্থানের ক্ষেত্রগুলো তৈরি করতে চাই, যেটা আমি বারবার বলেছি। সেটি করতে যতদূর যাওয়া দরকার, আমি যাব।’

এদিকে, বিপুল ভোট তৃতীয় বারের মতো রাজশাহী সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হওয়ায় খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন রাজশাহীর জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী, শ্রমজীবীসহ সর্বস্তরের জনসাধারণ।

সারাবাংলা/এমই/পিটিএম

এ এইচ এম খায়রুজ্জামান লিটন টপ নিউজ রাসিক মেয়র


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর