Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কর্ণফুলীতে ভেসে আসা যুবকের লাশ উদ্ধার

স্পেশাল করেসপন্ডেন্ট
১১ জুলাই ২০২৩ ২০:২২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের কর্ণফুলী নদীতে ভেসে আসা এক যুবকের লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। তবে তার নাম-পরিচয় এখনও জানতে পারেনি। আঙ্গুলের ছাপের মাধ্যমে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মৃতের পরিচয় শনাক্তের চেষ্টা করছে বলে জানিয়েছে নৌ পুলিশ।

মঙ্গলবার (১১ জুলাই) দুপুর আড়াইটার দিকে নগরীর সদরঘাট নৌ থানার বাংলাবাজার সাম্পানঘাট এলাকায় নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

সদরঘাট নৌ থানার অফিসার ইনচার্জ (ওসি) একরাম উল্লাহ সারাবাংলাকে জানান, মৃতের বয়স আনুমানিক ৩০ বছর। পরনে ফুলহাত আকাশি রঙের শার্ট, জিনসের প্যান্ট ও কোমরে কালো বেল্ট আছে। গায়ের রঙ শ্যামল ও মাথার চুল কালো।

লাশ অবিকৃত আছে জানিয়ে ওসি একরাম বলেন, ‘শুধুমাত্র বুক ও পেট সামান্য ফুলে গেছে। আমাদের ধারণা, একদিন আগে তার মৃত্যু হয়েছে। শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। যদি হত্যাকাণ্ড হয়, তাহলে গলা টিপে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে আমাদের ধারণা।’

মৃতের পরিচয় শনাক্তে পিবিআই আঙ্গুলের ছাপ সংগ্রহ করেছে জানিয়ে ওসি বলেন, ‘অঙ্গপ্রত্যঙ্গ দেখে আমাদের ধারণা, মৃত যুবক অমুসলিম হতে পারে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

সারাবাংলা/আরডি/পিটিএম

উদ্ধার কর্ণফুলী নদী লাশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর