Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রলারে সিলিন্ডার বিস্ফোরণ: আরও ৩ জেলের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৫ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৫১

চট্টগ্রাম ব্যুরো: কক্সবাজারে মাছ ধরার ট্রলারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আরও তিন জেলের মৃত্যু হয়েছে। এই নিয়ে সিলিন্ডার বিস্ফোরণ ঘটনায় পাঁচ জেলে মারা গেলেন।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃত তিন জেলে হলেন- রহিম উল্লাহ (৩৮), মো. আরমান (২২) ও মো. শাহিন (৩৫)।

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান সারাবাংলাকে জানান, কক্সবাজারের সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ আরও তিন জেলে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এদের মধ্যে দুইজন সকালে ও একজন দুপুরে মারা গেছেন।

রহিম উল্লাহ আইসিইউতে ভর্তি ছিলেন। তার শরীরের ৬৫ শতাংশ পুড়ে যায়। এছাড়া ২২ বছর বয়সী আরমানের শরীরে ৭০ শতাংশ ও শাহীনের ৬০ শতাংশ বার্ন ছিল। আগুনে সবার শ্বাসনালি ক্ষতিগ্রস্ত হয়। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন আরও পাঁচ জেলে।

এর আগে গত শুক্রবার (১ সেপ্টেম্বর) কক্সবাজারের নুনিয়ারছড়া ৬ নম্বর জেটিতে নোঙর করা এফবি লাকি নামে মাছ ধরার একটি ট্রলারে গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। এতে ১২ জন জেলে দগ্ধ হন। পরে তাদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

এদের মধ্যে গত ২ সেপ্টেম্বর ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে আইয়ুব আলী ও ৩ সেপ্টেম্বর রাতে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওসমান গণি নামে দুই জেলের মৃত্যু হয়। দগ্ধরা সবাই কক্সবাজার শহরের ১ নম্বর ওয়ার্ডের কুতুবদিয়াপাড়া ও সমিতিপাড়ায় বসবাস করতেন।

সারাবাংলা/আইসি/একে

জেলের মৃত্যু টপ নিউজ সিলিন্ডার বিস্ফোরণ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর