Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, থানায় নেওয়া হয়েছে স্ত্রীকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৩৯

নোয়াখালী: বেগমগঞ্জ উপজেলা থেকে বিদ্যুতের তারে পেঁচানো অবস্থায় এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী সুরমা আক্তার ওরফে বিবি আছিয়াকে (৩৮) থানায় নিয়ে গেছে পুলিশ।

নিহত মো. কুদ্দুস (৫১) উপজেলার রসুলপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রফিকপুর গ্রামের চকোইয়াদের বাড়ির মৃত খলিলুর রহমানের ছেলে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এর আগে, একইদিন ভোররাতের দিকে পুলিশ উপজেলার রসুলপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চকোইয়াদের বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত কুদ্দুস গত মঙ্গলবার সন্ধ্যার দিকে স্ত্রীসহ ঢাকা থেকে বাড়িতে আসেন। এরপর রাত সোয়া ২টার দিকে কুদ্দুসকে শরীরে বিদ্যুতের তার পেঁচিয়ে পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যরা। পরে তাদের চিৎকারে একালাবাসী বিষয়টি জানতে পারে। বেশ কিছুদিন ধরেই স্ত্রীর সঙ্গে কুদ্দুসের কলহ চলছিল।

বেগমগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আনিস মাহমুদ বলেন, ‘ঘটনাস্থলে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।’

গৃহবধূকে আটকের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আটক না, তার কাছে আমরা ঘটনার বিস্তারিত জানতে চেয়েছি। জিজ্ঞাসাবাদের জন্য তাকে আনা হয়েছে।’

সারাবাংলা/এমও

বেগমগঞ্জ ব্যবসায়ী মরদেহ স্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর