Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রধানমন্ত্রী দেশের মানুষের মুখে হাসি ফুটিয়েছেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২৩ ১৭:৪১

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ব‌লেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করছেন। তিনি দে‌শের মানু‌ষের মু‌খে হা‌সি ফু‌টি‌য়ে‌ছেন।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার ব্রাহ্মণখালী এলাকায় জনতা উচ্চ বিদ্যালয় মা‌ঠে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। সামা‌জিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় রূপগঞ্জ ইউনিয়নের উপকারভোগী‌দের সঙ্গে মত‌বি‌নিময় সভাটি অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার গরীবের বন্ধু। প্রধানমন্ত্রীর উদ্যোগেই অসংখ্য মানুষকে সামাজিক নিরাপত্তা কর্মসূচি আওতায় বিভিন্ন রকম ভাতা দেওয়া সম্ভব হচ্ছে।

তিনি বলেন, বর্তমান সরকার সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণ ও উন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব মানুষের সুবিধার জন্য সামাজিক নিরাপত্তার অংশ হিসেবে একাধিক কর্মসূচি হাতে নিয়েছে। বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা। এসব ভাতার পরিমাণও এখন বৃদ্ধি করা হয়েছে।

রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সালাউদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, নারায়ণগঞ্জ জেলা সমাজ‌সেবা অধিদফতরের সহকারী প‌রিচালক মোহাম্মদ সোলায়মান, রূপগঞ্জ উপ‌জেলা সমাজ‌সেবা কর্মকর্তা মোহাম্মদ রিয়াজ উদ্দিন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাসুম চৌধুরী অপু, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য দীল মোহাম্মদ দিলু, উপজেলা আওয়ামী লীগের সংস্কৃ‌তি বিষয়ক সম্পাদক এম এ মো‌মেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপ‌তি ইমন হাসান খোকন, রূপগঞ্জ ইউ‌নিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি ম‌শিউর রহমান তা‌রেক, রূপগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জা‌হিদুল ইসলাম, রূপগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপ‌তি আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক আরিফ খান জয় প্রমুখ বক্তব্য দেন।

সারাবাংলা/এনইউ

বস্ত্র ও পাটমন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর