Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে সাবেক ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ অক্টোবর ২০২৩ ১৯:০৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের মিরসরাইয়ে বাসা থেকে সাবেক এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের লাশ উদ্ধার করেছে পুলিশ। অসুস্থততা জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (২২ অক্টোবর) রাতে উপজেলার নিজামপুর বাজার এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

উদ্ধার করা লাশটি ফেনী সদর উপজেলার নয় নম্বর লেমুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাফর উল্লাহ ভূঁইয়ার (৫০)। তিনি ফেনী সদরের লেমুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

নিজামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জর মাসুদ খান সারাবাংলাকে জানান, জাফর উল্লাহ ২০০১ সালে ফেনীর লেমুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। তিনি নিজামপুর বাজারে একটি ভবনের দ্বিতীয় তলার বাসা ভাড়া নিয়ে থাকতেন। এখানে থেকে তিনি জায়গা বেচাকেনার কাজ করেন। তার পরিবার ফেনীতে থাকে। প্রতিদিন একটি দোকানে চা পান করতেন তিনি। শনিবার (২১ অক্টোবর) রাতে দোকান থেকে চা পান করে বাসায় গিয়েছিলেন।

গতকাল (রোববার) সারাদিন জাফর উল্লাহকে না দেখে সন্ধ্যায় চা দোকানি তার বাসায় যান। ডাকাডাকির পরও দরজা না খোলায় স্থানীয় লোকজন ঘরের মালিককে ডেকে আনেন। দরজা ভেঙে সবাই ঘরের ভেতরে ঢুকে জাফর উল্লাহর লাশ দেখতে পান।

পরিদর্শক মাসুদ খান বলেন, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠাই। তার ছোট ভাই আমাদের জানিয়েছেন, জাফর উল্লাহ আগে একবার স্ট্রোক করেছিলেন। তার এজমা, হৃদরোগ, উচ্চ রক্তচাপ ছিল। অসুস্থততা জনিত কারণেই জাফর উল্লাহর মৃত্যু হয়েছে।

সারাবাংলা/আইসি/এনইউ

ইউপি উদ্ধার চট্টগ্রাম চেয়ারম্যান টপ নিউজ ফেনী লাশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর