Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইএফআইসি ব্যাংক-ঢাকা বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে সেমিনার

সারাবাংলা ডেস্ক
২৭ নভেম্বর ২০২৩ ০৯:১৩

ঢাকা: ১৩৩০ এর বেশি শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ‘বাংলাদেশে নারীর বিরুদ্ধে সহিংসতা দূরীকরণে সচেতনতা বৃদ্ধি’ বিষয়ক সেমিনার।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের সহযোগিতায় সম্প্রতি দিনব্যাপী অনুষ্ঠিত এই সেমিনারের মুখ্য উদ্দেশ্য ছিল বাংলাদেশে নারীর প্রতি সহিংসতায় হার কমাতে সচেতনতা বাড়ানো।

সেমিনার সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার পুলিশ সুপার মাহফুজা লিজা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের সহযোগী অধ্যাপক তাসলিমা ইয়াসমিন।

সেমিনারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও আইএফআইসি ব্যাংকের কর্মীরা অংশ নেন। এ সময় পারিবারিক সহিংসতা, সাইবার বুলিংসহ বিভিন্ন অপরাধের সুরক্ষা এবং প্রতিরোধ বিষয়ক করণীয় সর্ম্পকে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. সীমা জামান, অধ্যাপক ড. মো. রহমত উল্লাহ, অধ্যাপক ড. মোহাম্মদ নাজমুজ্জামান ভূঁইয়া, অধ্যাপক ড. বোরহান উদ্দিন খানসহ আইএফআইসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব ব্রাঞ্চ বিজনেস মো. রফিকুল ইসলাম, হেড অফ লিগ্যাল অ্যাফেয়ার্স এস এম আলমগীরসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

আইএফআইসি ব্যাংক ঢাকা বিশ্ববিদ্যালয় সেমিনার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর