Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেত্রকোনায় হামলায় আহত রুহুল আমিনের ঢামেকে মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৯ জানুয়ারি ২০২৪ ১১:৪০

ঢাকা: নেত্রকোনার আটপাড়ায় নৌকার সমর্থকদের ধারালো অস্ত্রের আঘাতে বিজয়ী প্রার্থীর সমর্থক রুহুল আমিন (২৭) নামে এক যুবক চিকিৎসাধীন ঢাকা মেডিকেলে মারা গেছেন।

সোমবার (৮ জানুয়ারি) বিকেল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রোববার (৭ জানুয়ারি) রাত ৮টার দিকে আটপাড়া দেওগাও গোবিন্দপুর গ্রামে হামলার ঘটনা ঘটে।

রুহুল আমিনের মামা গোলাম সবুজ নুরী বলেন, রুহুল আমিন স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকে ইফতেখার উদ্দিন পিন্টু্র সমর্থক ছিলেন এবং স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হন। বিজয়ী হওয়ার পরে গ্রামে বিজয় উল্লাস করছিলেন। এ সময় ট্রাক প্রার্থী অসীম কুমার উকিলের সমর্থক ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় রুহুল আমিন ও শাকের নামে দুইজন আহত হন। পরে তাদের দুইজনকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য সোমবার বিকেল ৩টার দিকে রুহুল আমিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান।

রুহুল আমিনের বাবার নাম কাজিম উদ্দিন। তার বাড়ি নেত্রকোনা জেলার আটপাড়া থানার দেওগাও গোবিন্দপুর গ্রামে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত রুহুল আমিনের বুকে, মাথায়সহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

নেত্রকোনা


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর