Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ভুয়া তারেক লন্ডন থেকে ডাক দেয়, কেউ শোনে না’

সিনিয়র করেসপন্ডেন্ট
১০ জানুয়ারি ২০২৪ ১৯:১৭

ফাইল ছবি: ওবায়দুল কাদের

ঢাকা: বিএনপির তারেক রহমানকে ভুয়া নেতা আখ্যায়িত করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ওদের নেতা তারেক আসল ভুয়া। ভুয়া ডাক দেয় লন্ডন থেকে, কেউ শোনে না। তাদের আর কোনো ভবিষ্যৎ নেই, শুধু অন্ধকার।

বুধবার (১০জানুয়ারি) বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। জনসভায় সভাপতিত্ব করেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এবার দিবসটির প্রাক্কালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ২২২, জাতীয় পার্টি ১১, স্বতন্ত্র ৬২, কল্যাণ পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির একজন করে জয়লাভ করেন। আজ সকালে জাতীয় সংসদে টানা চতুর্থ মেয়াদে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্যরা শপথ গ্রহণ করে।

ওবায়দুল কাদের বলেন, ‘খেলা শেষ, ফাইনাল হয়ে গেছে। ৭ জানুয়ারি কী হলো? বিএনপি একটা ভুয়া দল। এদের আন্দোলন ভুয়া, এদের কর্মসূচি ভুয়া, ওদের ২৮ দফা ভুয়া, এক দফা ভুয়া, ওদের বাইডেনের উপদেষ্টা ভুয়া, ওদের নেতা তারেক ভুয়া। আসল ভুয়া ডাক দেয় লন্ডন থেকে, কেউ শোনে না। তাদের আর কোনো ভবিষ্যৎ নেই, শুধু অন্ধকার।’

ওবায়দুল কাদের আরও বলেন, ‘এখন নতুন খেলা। এখন রাজনীতির খেলা। নির্বাচনের খেলা শেষ পাঁচ বছরের জন্য। এখন খেলা হবে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, লুটপাট-অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে।’

প্রসঙ্গত, ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস। বাঙালি জাতির মহান মুক্তিযুদ্ধের ধারাবাহিক ইতিহাসের একটি অনন্য মাইলফলক। জাতির পিতার স্বদেশে ফিরে আসার মধ্য দিয়ে এদিন পূর্ণতা পায় স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্বাধীনতা।

জনসভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ অন্যান্য নেতারা বক্তব্য দেন। জনসভায় পরিচালনা করেন দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ এবং উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আবদুল আউয়াল শামীম।

সারাবাংলা/এনআর/পিটিএম

ভুয়া তারেক লন্ডন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর