Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ৬ জন দগ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ জানুয়ারি ২০২৪ ১০:৫৫

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বাসায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জ উপজেলার বার্মাশীল বাগপাড়া এলাকার একটি টিনসেড বাড়িতে এই আগুনের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- সুখী আক্তার (৩২), তার মেয়ে সাদিয়া আক্তার (১০), বোন জান্নাতি আক্তার (১৮), ভাই আরিফ হাওলাদার (২১), ফুফাতো বোন রাহিমা আক্তার (৩২) ও রহিমার মেয়ে ঋতু আক্তার (১৩)।

রাহিমার স্বামী জাহাঙ্গির হাওলাদার জানান, বাগপাড়া পাশাপাশি বাসাটিতে সুখী ও তার পরিবার ভাড়া থাকেন। সুখীর স্বামী নূর মোহাম্মদ চাকরি করেন। ১৬-১৭ দিন আগে সুখীর একটি সন্তান হয়। সেই সন্তানকে দেখতে রাহিমারা সুখীর বাসায় এসেছিলেন। রাতে বাসায় কয়েল ধরাতে গেলে হঠাৎ কিস্ফোরণ হয়ে আগুনের ঘটনা ঘটে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তাদের ধারণা, গ্যাস লিকেজ হয়ে ঘর ভর্তি ছিল। মশার কয়েল ধরাতে গেলে আগুনের এই ঘটনা ঘটে।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, সর্বনিম্ন ১০ শতাংশ থেকে ৪৫ শতাংশ পর্যন্ত দগ্ধ হয়েছেন। একজনকে আইসিইউতে রাখা হয়েছে। বাকিদের বিভিন্ন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

অগ্নিদগ্ধ একই পরিবারের ৬ জন গ্যাস বিস্ফোরণ টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর