Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মানববন্ধনে কাঁদলেন তুষির সহপাঠী-শিক্ষকরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২৪ ২১:৪৮

সিরাজগঞ্জ: তাড়াশের স্কুলছাত্রী পারমিতা সরকার তুষি ও তার বাবা-মায়ের হত্যাকারী রাজীব ভৌমিকের ফাঁসির দাবিতে মানববন্ধনে অঝরে কাঁদলেন তুষির সহপাঠী ও শিক্ষকরা।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় শিক্ষক-শিক্ষার্থী ও উপস্থিত লোকজন তুষির সহপাঠীদের স্মৃতিচারণ শুনে কাঁদতে থাকেন।

মানববন্ধনে বিদ্যালয়ের প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী ছাড়াও শিক্ষক-কর্মচারীরা অংশ নেন। এ সময় তারা ব্যানার-ফেস্টুন নিয়ে ঘাতক রাজীবের মৃত্যুদণ্ড চান। বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা বক্তব্য দেওয়ার সময় তুষির হত্যাকারীকে দ্রুততম সময়ে শনাক্ত করায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান।

মানববন্ধনে বক্তব্য দেন- তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী হাসান, সহকারী শিক্ষক নজরুল ইসলাম, আফরোজা খাতুন, রনজু খাতুন, আনিছুর রহমান, শিক্ষার্থী অর্পিতা সূত্রধর, কাকণ ঘোষ, জয়িতা ঘোষ, মাহি প্রমুখ।

প্রসঙ্গত, সোমবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে তাড়াশ পৌর শহরের বারোয়ারি বটতলা এলাকার কালিচরণ সরকারের ছেলে বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্ণা রানি সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী পারমিতা সরকার তুষির (১৫) গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে, স্বজনরা দুই দিন ধরে তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দিলে ঘরের তালা ভেঙে মেঝেতে ও বিছানায় তাদের গলাকাটা মরদেহ দেখতে পায়।

নিহত বিকাশ সরকার হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের তাড়াশ উপজেলা শাখার কোষাধ্যক্ষ ছিলেন। বিকাশরা দুই ভাই ও পাঁচ বোন। বিকাশ সবার ছোট। এই হত্যাকাণ্ডের ঘটনায় পুরো তাড়াশ জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

তুষি মানববন্ধন

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর