Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসপাতাল থেকে পালানো অগ্নিদগ্ধ কিশোরের লাশ মিলল পুকুরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ ফেব্রুয়ারি ২০২৪ ২১:০৩

রাজশাহী: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিট থেকে পালিয়ে যাওয়া অগ্নিদগ্ধ কিশোর নাভিদ ইসলামের (১৫) লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে ব্যান্ডেজ জড়ানো ছিল।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে নগরীর হাজী মুহম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়ের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নাভিদ ইসলাম মহানগরীর তেরোখাদিয়া এলাকার খাদেমুল ইসলাম-রিতা বেগম দম্পতির ছেলে।

কিশোরের মা রিতা বেগম জানান, তার ছেলে মানসিক ভারসাম্যহীন ছিল। কিছুদিন আগে সে নিজের শরীরে নিজেই আগুন দেয়। এভাবে আত্মহত্যার চেষ্টা চালানোর পর তাকে রামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছিল। সোমবার সকাল সোয়া ৭টার দিকে তিনি ওয়াশরুমে গেলে এ সুযোগে হাসপাতাল থেকে পালিয়ে যায় নাভিদ। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়ের পুকুর থেকে তার ছেলের মরদেহ উদ্ধারের খবর পান। তার ছেলের মাথায় সব সময় আত্মহত্যার চিন্তা কাজ করতো। নাভিদ কেন জানি বাঁচতে চাইতো না।

রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল হক জানান, সোমবার সকালে শরীরে ব্যান্ডেজ জড়ানো ওই কিশোরের লাশ হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়ের পুকুরে ভাসছিল। পরে স্থানীয়রা পাশে থাকা রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও রাজপাড়া থানায় খবর দেয়। খবর পেয়ে রাজপাড়া থানা পুলিশ ও সদর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। সুরতহালের সময় দেখা গেছে কিশোরের মুখ ও শরীরের বিভিন্ন স্থান আগে থেকেই পোড়া ও ব্যান্ডেজ মোড়ানো।

তিনি আরও জানান, সে কীভাবে এখানে এলো আর কীভাবে পুকুরে পড়ে মারা গেল তা বোঝা যাচ্ছে না। তাই আপাতত মৃত্যুর কারণটি অস্পষ্ট। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। তার পরিবারের সঙ্গে কথা বলে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/পিটিএম

পুকুর রাজশাহী লাশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর