Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
৪ মার্চ ২০২৪ ২২:৩৪

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁও পশ্চিম নন্দিপাড়ায় নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে মারিয়াম ইমতিয়াজ অধরা (১৩) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন। প্রেমঘটিত কারণে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

সোমবার (৪ মার্চ) বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বিকেলে পুলিশ ওই বাসা থেকে মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) মো. শামীম হোসেন জানান, খবর পেয়ে পশ্চিম নন্দিপাড়ার ওই বাড়ির তৃতীয় তলার বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বিকেলে ওই ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। তবে তারা এর কোনো কারণ জানেন না বলে দাবি করছেন। প্রেমঘটিত কারণে মেয়েটি এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে, মৃত অধরার চাচা আহসান হাবিব অপু জানান, বাবা মায়ের সঙ্গে নন্দিপাড়ার ওই বাড়িতে নিজেদের ফ্ল্যাটে থাকত অধরা। বনশ্রী মডেল হাইস্কুলের ৮ম শ্রেণিতে পড়ত সে। তিন ভাইবোনের মধ্যে সবার বড় ছিল অধরা। বিকেলে নিজের রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয়। টের পেয়ে রুমের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায় অধরাকে। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

সারাবাংলা/এসএসআর/এনইউ

আত্মহত্যা খিলগাঁও টপ নিউজ পশ্চিম নন্দিপাড়া রাজধানী স্কুলছাত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর