Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, ৩ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ মার্চ ২০২৪ ১৪:৫১

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় চালককে হত্যা করে লাশগুম এবং অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককের থেকে ২০ হাজার টাকা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়। এ ছাড়াও ছিনতাই করা অটোরিকশা সংরক্ষণের অভিযোগে এক নারীকে ৬ মাসের কারাদণ্ড এবং ১০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন আদালত।

রোববার (২৪ মার্চ) দুপুরে নরসিংদীর জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক আ ন ম ইলিয়াছ আসামিদের উপস্থিতিতে এই রায় দেন।

বিজ্ঞাপন

সাজা প্রাপ্তরা হলেন- রায়পুরা উপজেলার বীরগাঁও এলাকার সোলাইমান মিয়ার ছেলে আলাল ওরফে বিল্লাল (৩৫), একই এলাকার মোছলেম মিয়ার ছেলে কাউছার মিয়া (২৮), একই উপজেলার বল্লবপুর এলাকার ধন মিয়ার ছেলে রুবেল মিয়া (৩১) এবং বীরগাঁও এলাকার আব্দুর রহিমের স্ত্রী রুবিয়া বেগম (৪৫)। সাজাপ্রাপ্তরা সকলেই কারাগারে আছেন।

মামলার বিবরণ থেকে জানা গেছে, ২০২২ সালের ২৪ সেপ্টেম্বর বিকেলে শহরের বাসাইল এলাকার অটোরিকশা চালক বিজয় মিয়া জীবীকার তাগিদে নরসিংদী শহরে বের হয়। এ সময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী আসামিরা তাকে ভাড়া করে প্রথমে রায়পুরার নীলক্ষা এবং পরে একই উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের মাহমুদ নগরে নিয়ে যায়। সেখানে তাকে হত্যার পর লাশগুম করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পরে বিজয়ের মায়ের দায়ের করা মামলায় অজ্ঞাত আসামিদের গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ। আদালত ১৫ কার্য দিবসে ২০ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণের প্রেক্ষিতে আজ এই রায় দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এডভোকেট আব্দুল হালিম বলেন, দ্রুত সময়ে এমন চাঞ্চল্যকর রায়ে রাষ্ট্রপক্ষ সন্তুষ্ট। দোষীরা তাদের উপযুক্ত সাজা অবশ্যই পাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

৩ জনের যাবজ্জীবন নরসিংদী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর