Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাটোরে ছাত্রী নিবাস থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ মার্চ ২০২৪ ১০:১১

নুসরাত জাহান মারিয়া বৈশাখী, ছবি: সংগৃহীত

নাটোর: জেলা সদরে নুসরাত জাহান মারিয়া বৈশাখী (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ মার্চ) রাতে শহরের উত্তর বড়গাছা এলাকার হাফসা ছাত্রী নিবাস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রোববার (৩১ মার্চ) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। মৃত বৈশাখী জেলার সিংড়া উপজেলার বাহাদুরপুর এলাকার রফিকুল মৃধার মেয়ে। তিনি নাটোর নবাব সিরাজ উদ দৌলা সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, জেলা ব্যাটমিন্টন দলের খেলোয়াড় কলেজ শিক্ষার্থী বৈশাখী উত্তর বড়গাছার চরতলা বাড়ির ছাত্রী নিবাসে ৩য় তলার একটি রুমে ভাড়া থাকতেন। রাত ৯টার দিকে ৩য় তলার শিক্ষার্থীরা বাড়িওলাকে ফোন দিয়ে বৈশাখীর রুমে কোনও সাড়াশব্দ না পাওয়ার কথা জানায়। পরে বাড়িওয়ালা বিষয়টি তার পরিবার ও পুলিশকে অবহিত করেন। পরবর্তীতে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ছাত্রী নিবাসে গিয়ে রুমের দরজা ভেঙে ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় বৈশাখীর মরদেহ উদ্ধার করে। ভেতর থেকে রুমের দরজা বন্ধ থাকায় প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে।

তিনি আরও বলেন, নিহতের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সেগুলো থেকে আত্মহত্যার কারণ জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সারাবাংলা/এনএস

ছাত্রী নিবাস টপ নিউজ নাটোর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর