Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তালাবদ্ধ বাসায় যুবকের অর্ধগলিত লাশ, পুলিশের সন্দেহ খুন

স্টাফ করেসপন্ডেন্ট
৪ এপ্রিল ২০২৪ ১৯:০৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে এক বাসা থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বাসাটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। সেখানে যারা ভাড়া থাকেন, তারা সবাই পলাতক। ধারণা করা হচ্ছে, যুবককে খুন করে তারা পালিয়ে গেছেন। তবে কীভাবে খুন করা হয়েছে সেটি নিশ্চিত হতে পারেনি পুলিশ।

বুধবার (৩ এপ্রিল) রাতে নগরীর বায়েজিদ বোস্তামি থানার হাজিরপুল এলাকায় একটি ভবনের চতুর্থ তলার এক বাসার বাথরুম থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত মো. জুনায়েদ হোসেন সিজার (২১) মীরসরাই উপজেলার ওসমানপুর গ্রামের আবু জাফরের ছেলে। তিনি পটিয়া মাদরাসার হিফজ বিভাগের সাবেক শিক্ষার্থী।

বায়েজিদ বোস্তামি থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় কুমার সিনহা সারাবাংলাকে বলেন, ‘হাজিরপুলে জনৈক ডা. রফিকের মালিকানাধীন ভবনের চতুর্থতলার বাসার বাথরুমে লাশটি পাওয়া যায়। লাশের শরীর ফুলে গেছে। ধারণা করছি, কয়েকদিন আগেই তার মৃত্যু হয়েছে। যে ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার হয়েছে সেটার পাশেই তার বাসা। এটা স্বাভাবিক মৃত্যু নাকি খুন সেটা ময়নাতদন্ত করলে জানা যাবে।’

ঘটনাস্থলে যাওয়া বায়েজিদ বোস্তামি থানার উপপরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম সারাবাংলাকে জানান, সোমবার (১ এপ্রিল) রাতে জুনায়েদ তার মায়ের সঙ্গে রাগ করে বাসা থেকে বের হয়ে যান। পরে তার পরিবার অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি।

বুধবার রাতে তার পরিবার জানতে পারে, জুনায়েদ হাজীরপুলে সওদাগর কলোনির পাশে একটি ভবনে আসা-যাওয়া করে। সে সূত্র ধরে ওই ভবনের চারতলার কক্ষের সামনে গেলে বাইরে থেকে তালা ঝুলানো দেখতে পান তারা। পরে তালা ভেঙে ভেতরে ঢুকলে বাথরুমের ভেতরে জুনায়েদের লাশ দেখতে পান।

এসআই মনিরুল বলেন, ‘আমরা ৯৯৯-এ কল পেয়ে ঘটনাস্থলে যায়। তার শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন আমরা পাইনি। দুই দিন আগেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। ঘরটি বাইরে থেকে তালা মারা ছিল। তাকে খুন করে বাইরে থেকে কেউ তালা মেরে পালিয়ে গেছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি।’

সারাবাংলা/আইসি/পিটিএম

যুবক লাশ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর