Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের ৪ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ মে ২০২৪ ২৩:১০

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে নিখোঁজের চার দিন পর হাত বাঁধা অবস্থায় নয়ন (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করছে পুলিশ। শনিবার (১৮ মে) দুপুর ২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে, গত ১৪ মে নিখোঁজের ওই রাতে ডেমরা থেকে নয়নের ব্যাটারিচালিত রিকশাটি উদ্ধার করা হয়েছিল। তবে রিকশাটির ব্যাটারি ও কিছু সরঞ্জামাদি খোয়া যায়।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান জানান, শনিবার দুপুরে খবর পেয়ে যাত্রাবাড়ী থানাধীন একটি প্রোজেক্টের ভেতরে বাউন্ডারি দেওয়া প্লটের মধ্য থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় ওই যুবকের হাত রশি দিয়ে আর কাপড় দিয়ে মুখ বাঁধা ছিল। মৃতদেহটি কিছুটা পঁচে গেছে ও পোকায় ধরেছে। সিআইডির ক্রাইমসিন ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, এটি একটি হত্যাকাণ্ড। ধারণা করে হচ্ছে, ঘটনাটি কয়েকদিন আগে ঘটেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। প্রথমে মরদেহটি অজ্ঞাত হিসেবে উদ্ধার করা হলেও পরে পরিচয় পাওয়া যায়।

এদিকে, নিহত নয়নের মা রিনা আক্তার জানান, নয়নের বাবার নাম মো. বাবুল। তাদের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কেবলনগর গ্রামে। বর্তমান যাত্রাবাড়ীর শেখদি এলাকায় থাকেন তারা। ছয় মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে নয়নের।

গত ১৪ মে দুপুরে রিকশা চালানোর কথা বলে বাসা থেকে বের হয় নয়ন। ওদিন রাতে তিনি আর বাসায় ফেরেননি। তার সঙ্গে কোনো মোবাইল ফোন না থাকায় যোগাযোগ করাও সম্ভব হয়নি। পরের দিন দুপুরে রিকশার মালিক তাদের খবর দেন, মুগদায় নদীর পার থেকে নয়নের রিকশাটি পাওয়া গেছে। তবে নয়নকে পাওয়া যায়নি। আর রিকশার ব্যাটারি ও কিছু সরঞ্জামাদিও পাওয়া যায়নি। তখন স্বজনরা থানায় যোগাযোগ করেন। ১৬ মে নিখোঁজের বিষয়ে একটি লিখিত অভিযোগ করেন। সবশেষ আজ দুপুরে পুলিশের মাধ্যমে তার মরদেহ উদ্ধারের খবর পান। পরে থানায় গিয়ে নয়নের মরদেহ শনাক্ত করেন।

মায়ের অভিযোগ, নিখোঁজের এক সপ্তাহ আগে মৃধাবাড়ি-শনিরআকড়া রোডে ইজি বাইকের চালকদের সঙ্গে নয়নের মারামারির ঘটনা ঘটেছিল। মরদেহ উদ্ধারের পর নয়নের দুই বন্ধু আলআমিন ও সাব্বিরের কাছ থেকে সেই মারামারির ঘটনা জানতে পেরেছেন তিনি। তাদের সন্দেহ, সেই মারামারির ঘটনার জের ধরেই নয়নকে খুন করা হয়ে থাকতে পারে। আর আলআমিন ও সাব্বিরকে জিজ্ঞাসাবাদ করলে এই হত্যাকাণ্ডের বিষয়ে জানা যেতে পারে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

মরদেহ যুবক


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর